আমি বাপু ওসবে আর নেই : শাবনূর

0
160

পাবনার কণ্ঠ ডটকম:

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িক শাবনূর বলেছেন ,ন্যাড়া একবারই বেলতলায় যায় (হাসি)। আমার আর ইচ্ছা নেই। বিয়ের শখ পুরোপুরি মিটে গেছে। আমি মনে করি, দুষ্টু গরুর চেয়ে শূন্য গোয়াল ভালো। পরিবারের সবাইকে নিয়ে বেশ ভালোই আছি। শান্তি নষ্ট করতে চাই না। মঙ্গলবার ( ৩ নভেম্বর) একটি সংবাদ মাধ্যমে দেয়া সাক্ষাতকারে তিনি এসব কথা বলেন।

শাবনূর বলেন, সাধারণ একজন মেয়ে যেখানে প্রস্তাব পায়, সেখানে আমার তো প্রস্তাব না পাওয়ার কোনো কারণ নেই। আমার কাছেও বিয়ের প্রস্তাব প্রতিনিয়ত আসে। আমি ওসবে মাথা ঘামাই না, আসতেই থাকুক। আমি বাপু ওসবে আর নেই।

তিনি বলেন, আমার অভিনয় করা সিনেমার জনপ্রিয় গানগুলোর নতুন সংগীতায়োজন করলে মন্দ হয় না। তরুণ প্রজন্মেরও ভালো লাগবে। এসব গান আমার ইউটিউব চ্যানেলে থাকবে। বলিউডের অনেকের নিজের চ্যানেল আছে। সামাজিক যোগাযোগমাধ্যমেও তাঁরা খুব অ্যাকটিভ। ভাবলাম, আমিও করতে পারি, ব্যস্ত থাকা হবে। ভক্তদের কাছাকাছি থাকা যাবে। আমার বোন সহযোগিতা করবে বলেছে।

আইজানের  ছয় পেরিয়েছে। ক্লাস ওয়ান শেষ। সিডনিতে পুরোদমে স্কুল চলছে। আইজানের খুব একটা দেখাশোনা করতে হয় না। সে নিজের খেয়াল নিজে রাখতে শিখেছে। এখানকার বাচ্চারা এমনিতে খুব স্মার্ট।
বাংলাদেশের চেয়েও এখানে আমার বেশি বন্ধুবান্ধব। অনেক ঘোরাঘুরি করি। ভাবছি, স্বল্পমেয়াদি প্রশিক্ষণ নেব। বাচ্চা যেহেতু বড় হয়ে যাচ্ছে, এখন অনেক কিছু করা সম্ভব।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here