চাটমোহরে ছেলের হাতে মা খুন

0
156

পাবনার কণ্ঠ ডটকম:

পাবনার চাটমোহরে মাদকাসক্ত ছেলের হাতে খুন হয়েছেন মা যমুনা রানী সরকার (৫৫)। শুক্রবার (১৯ মার্চ) বিজ্ঞ আদালতে নিজের দোষ স্বীকার করেছে নিহতের ছেলে স্বপন কুমার সরকার (২৫)।

নিহত যমুনা রানী সরকার পৌর শহরের দোলং মহল্লার মৃত গোসাই সরকারের স্ত্রী। এ ঘটনায় নিহতের মেয়ে সরস্বতী রানী কুন্ডু বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

গত বৃহস্পতিবার (১৮ মার্চ) সকালে বাড়ির পাশের বাগান থেকে বিধবা যমুনা রানী সরকারের লাশ উদ্ধার করে থানা পুলিশ। এ ঘটনায় পুলিশ নিহতের দুই ছেলে স্বপন সরকার (২৫) ও রতন সরকার (২৫) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।
পুলিশী জিজ্ঞাসাবাদে স্বপন স্বীকার করে মাদকাসক্ত স্বপন মায়ের কাছে টাকা চেয়ে না পেয়ে নানাভাবে নির্যাতন করতে থাকে। এক পর্যায়ে টাকা না পেয়ে মাকে শ্বাসরোধ করে হত্যা। পরে বাড়ির পাশের বাগানে গিয়ে ঝুলিয়ে রাখার অপচেষ্টা করে। কিন্তু সেটা না করে গাছের সাথে হেলান দিয়ে বসিয়ে রেখে চলে আসে।

এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, স্বপন চিহ্নিত মাদকসেবী। ইতোপূর্বে মাদক মামলায় জেল খেটেছে। জিজ্ঞাসাবাদে স্বপন সরকার তার মাকে হত্যার কথা স্বীকার করে। পরে বিজ্ঞ আদালতে নিজের দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। অপর ছেলে রতনকে ছেড়ে দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here