ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ,বেড়ায় থাকবে অতিরিক্ত ফোর্স

0
257

নিজস্ব প্রতিবেদক:

কোপা আমেরিকার ফাইনাল ম্যাচ  ১১ জুলাই ভোর ৬ টায় মুখোমুখি হচ্ছে  দুই চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা । ব্রাজিল বনাম আর্জেন্টিনার খেলা মানাই বাড়তি উন্মাদনা। এ দুই দলের ব্যাপক সমর্থক রয়েছে বাংলাদেশে। তাই যে কোনো অপ্রীতিকর  পরিস্থিতি এড়াতে বেড়া থানা পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। খেলার আগে ও পরে রাস্তায় টহল দেবে পুলিশ। এব্যাপারে ওসি বেড়া নামক একটি ফেসবুক আইডি থেকে স্ট্যাটাস দেওয়া হয়েছে।

ওসির স্ট্যাটাস তুলে ধরা হলোঃ-

প্রিয় বেড়াবাসী
আগামীকাল (আজ) ১১ জুলাই ভোর ৬ টায়  কোপা আমেরিকা ২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। উক্ত খেলায় মুখোমুখি হতে যাচ্ছে বিশ্ব ফুটবলের দুই পরাশক্তি ও চির প্রতিদ্বন্দ্বী দুইটি দল ব্রাজিল ও আর্জেন্টিনা।
বিশ্বের অন্যান্য দেশের মত তার ঢেউ এসে ঠেকেছে আমাদের দেশেও। বিশ্বের কোটি কোটি ফুটবল ভক্তের মত আমাদের দেশের ফুটবল প্রেমীরাও নান্দনিক ও মনোমুগ্ধকর এই খেলার শৈল্পিক প্রদর্শনী দেখার অপেক্ষায়।
কিন্তু মনে রাখতে হবে অন্যান্য খেলার মত ফুটবল খেলাও একটি নিছক বিনোদনের অংশ মাত্র। তাই এই খেলার হারজিতকে কেন্দ্র করে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা তৈরী করা হবে আইন শৃঙ্খলার পরিপন্থী আচরণ। এতে জনসাধারণের জানমালের নিরাপত্তা হুমকির সম্মুখীন হতে পারে।
বিষয়টির গুরুত্ব বিবেচনা করে বেড়াবাসীর নিরাপত্তায় বিভিন্ন এলাকায় অতিরিক্ত ফোর্স (পুলিশ) মোতায়েন থাকবে।। সকলকে খেলার ফলাফলকে কেন্দ্র করে পারস্পরিক উস্কানিমূলক আচরণের মাধ্যমে কোন ধরনের অপ্রীতিকর ঘটনায় জড়িত না হতে অনুরোধ করা হচ্ছে। তথাপি এরূপ আচরণের মাধ্যমে আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটলে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here